জন্ম ধারায়
- মোহাম্মদ ইউছুফ মিয়া নুনু - সৃত্মীর অ্যালবাম ২২-০৫-২০২৪

ধন্য মানব "জীবন জয়ে,
শুন্য হাতে জন্মে ধরায়
ছঁড়ায় আলোড়ন
কুড়ায় খ্যাতি জ্বালিয়ে জ্যোতি
সত্য মতি সব করে অরজন ।

দিক-বিদিকে ঘুরে ফেরে আপন যশে
আপনারে বিলিয়ে প্রেম বিন্যাসে
সবার মাঝে জাগিয়ে চলে আপন পরিচয়
রিক্ত হাতে, তবুও সবের সে আপন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।