জাগ সুপথকামী
- মোহাম্মদ ইউছুফ মিয়া নুনু - সৃত্মীর অ্যালবাম ২২-০৫-২০২৪

নতুনের আশায় পুড়াতন
করিয়া বর্জন
এসো এসো হে নব
নবিন চেতনাবোধ স্বজন ।

এইশ্যির ঝঙকারিত বাণী
জাগ্রত হও সুপথকামী
মানবতায় অগ্রগামী এসো
এসো পরহীত মন ।

বেদনার বহ্নিঘাতরোধে
সত্যের সারতি পদে
এসো বজ্রে, নবিন সাজে
এসোজেতে হিত কাজের আলিকগণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।