সত্য প্রাণ
- মোহাম্মদ ইউছুফ মিয়া নুনু - চেতনায় মুজিব ২২-০৫-২০২৪

ওরে সোনা ওরে কাঁচা ওরে সত্য প্রাণ
কাঁটা ভরা পথের পাদে চলা অভিযান
সান্ত মনে অন্তহীনে শুনিয়ে যা নতুন গান .
আমার এই দেশের দৃশ্য হিংসা তলে হলো নিস্ব
আয় তারুণ্য সত্যনিষ্ট মৃতে দিতে প্রাণ .
আমার দেশের নীল আকাশে কালো ঘাটো ছায়া
আয়রে নবীন তাফস প্রবীন বহিয়ে ঝড়ের হওয়া
কালো ঘটা আকাশ মাঝে উড়িয়ে নে তুফান.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।