প্রেম সুর
- মোহাম্মদ ইউছুফ মিয়া নুনু - চেতনায় মুজিব ২২-০৫-২০২৪

নাচেরে মন নাচে পরান -
ঝনক ঝনক ঝংকারে
আজকে যেন শ্রাবন বর্ষা-
নিল গগণ গায় সুর-সারে ।
কাজলা নয়নে মাধুরী বুনন
প্রণয় ঝরন দিক-প্রান্তরে
রাঙ্গা সাজে গোলাব ফুটে
ওষ্ঠ লুটে প্রেম সুরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।