শিকড় তুমি
- মোহাম্মদ ইউছুফ মিয়া নুনু - সৃত্মীর অ্যালবাম ২১-০৫-২০২৪

শত যুগের পথ পরিক্রমায়
তোমারই ঔরশে এসেছি-
জন্মিতে ধরায় । তুমিই মোর শিকড় ।
মধু-প্রীত আভায় কাঙ্কিত মায়ায়
বাধঁনো যুগল বন্ধন প্রেম মহিমায় ।
মহিষী জননী, স্নেহ বিস্তারিনী
নিয়েছে সোহাগে লভে আপন কায়া পর ।
নিয়তির লীলাক্রমে
তোমাতে হয়ে এসেছিনো ভবে
অবলীলাভাবে পড়ে নব বসন ।
তুমি ছিলায় বলেইতো আমি
তোমাদের ভালবাসায় আমার সৃজন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।