অতৃপ্ততা
- মাহমুদা বেগম - ভোরের কাগজ পত্রিকায় প্রকাশিত ১৭-০৫-২০২৪

কি পারি আমি তা জানিনা,
যা জানি আমি তা করতে পারিনা।
যা ভাবি আমি তা কেনো হয়না?
জানিনা -
হয়ত জানতেও চাইনা।
তবুও জীবন গতির দোটানায়,
যাচ্ছি চলে বিবর্তনের ধারায়।
তবে নিরাশ হয়নি,
আজ‌ও স্বপ্ন দেখে চলি।
আসবে আলোর দিন জানি -
আমি জানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

pritikabya
০৬-১১-২০১৭ ২০:৫২ মিঃ

ভালো লাগলো কবি।

msajoy
০২-১১-২০১৭ ০৯:০৯ মিঃ

অনবদ্যলিখনি

momin
০২-১১-২০১৭ ০৬:৫৪ মিঃ

খুব ভালো লাগল।
অনেক অনেক শুভেচ্ছা ।