স্মৃতি ছায়া
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

আজ আমি ক্ষত বিক্ষত
আমার প্রতিটা দিন,
প্রতিটা রাত... """""
তুমি নতুন নতুন স্বপ্ন দেখিয়ে ছিলে...,
আজও ঠিক আগের মতো ,
তোমার দেখানো স্বপ্ন দেখি...!
শুধু তুমি ভুল বুঝে দূরে সরে গেলে.......
আজ..তুমি শুধুই স্মৃতি.!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।