সন্ধিক্ষণ
- রামপ্রসাদ দলাই ১৯-০৫-২০২৪

গাইবো গান পাশাপাশি এই গোধুলীর ক্ষনে,
গানের সুরে জমানো কথা বলবো তোমার সনে।
গোধুলী বিকেল ধুইয়ে দেবে মনের
যতো ব্যথা.......
থাকবো পাশে ছায়া হয়ে সদা সর্বদা।
লতার মতো জড়িয়ে থেকো
আমার জীবন জূড়ে
ভরিয়ে দেবো ভালোবাসা ছোট্ট এই নীড়ে ,
"".

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।