বাস্তব মুখী
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

স্বার্থপর মানুষ আমরা..
নেই কোনো মান***"
কেউ আছে গড়ার লক্ষে+
কেউ বাড়ায় ব্যাবধান----
স্বার্থের তাগিদে রাখো মোরে পাশে
ফুরোলে স্বার্থ*হাসো উল্লাসে
গড়ার লক্ষে আছি আমি
হবোনা পিছুপা """""''''''
তোরাই এবার মুছে যাবি
আমার হিসেবে খাতায় ....
স্বার্থপর মানুষ আমরা.
নেই কোনো মান***"
....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।