খুশির জোয়ারে
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

গ্রাম শহরে পড়েছে সাড়া...
পড়বে কবে ঢাকের কড়i
পুজো প্যান্ডেল আর নতুন কিছু
থাকবে না জাতিভেদ ,আর উঁচু নিচু
মা আসবেন অসুর নিধনে
ব্যস্ত ব্রiহ্মন মন্ত্র উচ্চারণে
নতুন পোশাক ,নতুন বন্ধুত্ব
............আর আলোর সারি
স্বপ্ন সবার পূরণ হবে....
সাজো তাড়াতাড়ি।
হ্যাপি দূর্গা পূজা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।