হলুদের ছোঁয়া....
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

স্মৃতি টুকু রেখো মনে,
বলি তাই অভিমানে
অতীতের ধুলো মেখোনা গায়ে
বাস্তব আজি স্মৃতির ছবি,
মিলেনাতো যোগ ফল !
তাইতো ফিরে ফিরে চাই,
আমার শৈশব....!!!
মেলোনা ইচ্ছে ডানা ..
হৈচৈ,বৃষ্টি ভেজা আর হাসা হাসি,
খুশির জোয়ারে ভাসবো মোরা,
তাই ...ছোট বেলাকে ভালোবাসি..!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।