অনুরাগী
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

সত্য বলা সন্যাসীর ব্যাধি ...
ধর্ষিতা নারীর মুখ বন্দি !
দোষিতো পায়না শাস্তি
জপে রাম- নাম সুর !
শাসকের ছত্ৰ ছায়ায়
নির্দোষই প্রাণ হারায় !
ফুলেরাও থাকেনা বাকী
তবুও তারা উচ্চ স্বরে !
আইনকে পকেটে পুরে
এক কথায় উত্তর....
এইতো ....?????
বেশ ভালোআছি****""!!!!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।