পুজোর খুশি
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

ঐ দেখা যায় পুজার রাত,
বাড়ীয়ে দিলাম দুটি হাত ।
মিষ্টি মিষ্টি হাসিতে,
নিমন্রন দিলাম আসিতে ।
মেঘলা আকাশ মেঘলা দিন,
বাকি আছে কয়েক দিন ।
আসছে সামনে শুভ দিন,
পূজার নিমন্ত্রন নিন ।
শুভ শারদীয়ার শুভেচ্ছা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।