মহালয়া
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

কাশ ফুল মানেই পুজোর গন্ধ
শিউলি ফুলে খুশি।
বীরেন্দ্র ভদ্র মানেই মহালয়া....
নতুন পোষাকে হাসি।
পদ্মে ভরা পুকুর মানেই
দূর্গা মায়ের মুখ
পুজো মানেই শুধুই আনন্দ,
ভরে ওঠে বুক.....!!!!!

মহালয়ার প্রীতি ও শুভেচ্ছা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।