রঙ্গ মঞ্চ
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

বিলীন হয়েছে ভরসা বিশ্বাস,
মিথ্যায় করি বাস,
বেঁচে আছি স্বার্থের বেড়ায়
হারাচ্ছি বিশ্বাস....
হিসেব মেলায় , বিবেকের খাতায়
পূর্ণ খাতায় শুন্য...
বেঁচে আছি তো ওদের জন্যে,
করতে সাধ পূর্ণ....!!!!
সংসারএক রঙ্গ মঞ্চ ,ভাবনা দিয়ে গড়া
ফুরোবে যখন স্বার্থের জাল
তুমি, .......তুমিই পরিত্যাক্ত ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।