নাফ নদী (তানকা)
- শেখ মাফিজুল ইসলাম ২৯-০৩-২০২৪

নাফ নদীতে
রোহিঙ্গাদের লাশ;

মাছের মতো
জলের স্রোতে ভাসে
তা-দেখে সুচি হাসে!

প্রতি লাইনে ধ্বনি বিন্যাস: ৫,৭ ৫, ৭, ৭ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।