পূর্ণতা
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

সংঘবদ্ধ জীবন, ঐক্যতার বাঁধন
সমাজ গড়ার, সার্থক মূল্যায়ন
কেন ভেদাভেদ, কেন এত অভিমান।
আপন স্বার্থে , সংঘবদ্ধতা সবই ব্যর্থ ,
ধর্ম, জাতি, বর্ণ হয়েছি এক প্রাণ
অহংকারেই সবই অনর্থ......!!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।