রঙ্গমঞ্চ
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

এই পৃথিবীর রঙ্গমঞ্চে-

ক্ষণিক সময়ের ছায়া ছন্দে

যে যতো ভালো করতে পারে অভিনয়

তার জীবন মঞ্চখানি ততোই সুন্দর হয় !!

অনু কথন ঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।