জন্ম স্থান
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

জন্ম স্থান.
তোমার গর্ভে জন্মেছি আমি,
পেয়েছি জীবন দান "
"মা" গো আমার বুক ভরে যায়....
তোমারই সন্তান...!!
সৃষ্টিতে তুমি,স্নেহের পরশ মাখা
তোমার জন্যে পেয়েছি মাগো.
এই পৃথিবী দেখা...!!!
আমার হাসিতে ,তোমার হাসি,
জোড়ায় তোমার প্রাণ...
স্বার্থক আমার জন্ম নেওয়া..,
আমার জন্ম স্থান...
জন্মেছি স্বার্থক,স্বার্থক দেশের মাটি,
গর্ব করে সবাই বলো,আমরা ভারত বাসি,,,, !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।