বলির পাঁঠা
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

জানু টা আর আগের মত কউ না কথা আমায়
ফোনের লাইন ধরলে পরে হ্যালো বলে জামাই ।
জানু আমার দুখেই থাকবে ভেবেছি তা আগে
ফোন অধিকার হরণ কেন ,গা জ্বলে যায় রাগে ।

জানুর যেদিন বিয়ে হোল আমি ও তো ছিলাম
মায়ের হাতের সোনার বালা লুকিয়ে তারে দিলাম ,
জানু দারুন খুশি হয়ে আমার কাছে এসে
বাড়িয়ে দেবো ভালবাসা ,বলল হেসে হেসে ।

এর পরে তে জানু আমি বাড়ানো প্রেম করি
সব সময়ে ঝুমকোলতা লাজে মরি মরি ।
আমি মরি ওর স্বামী টি কখন বাড়ি আসে
জানুর স্বামী এসে যদি ঝোলায় আমায় ফাঁসে ।

রসায়ন টা চলছিল বেশ হঠাৎ এলো ঝড়
ক্যামনে যেন জেনে গেলো জানু পাখির বর ,
সেই থেকে সব উলট পালট,ফোন লাইন টাও কাটা,
এদিক আবার পুলিশ নাকি খুঁজছে বলির পাঁঠা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
১৯-০৪-২০১৪ ০০:৩৫ মিঃ

ভালো লাগলো :)