ছড়া--- ব্যাঙ
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

বলবো তোমায় গোপন কথা
কেউ যেন না জানে
কসম কাটো সামনে আমার
ধরে নাকে ,কানে ।


খুব ই গোপন সে কথাটি
একবার যদি শুনতে
দিনের মাঝে সহস্র বার
নাম টি আমার গুনতে ।


গোপন কথা বুঝিয়ে বলি
গবেষণায় পাওয়া
বর্ষাকালে ব্যাঙ রা নাচে
ছেড়ে নাওয়া খাওয়া ।

এবার আমার শেষ কথাটি
একটু শোনো ভাই
ব্যাঙ ডেকেছে সেদিন আমায় ,
এসো গান গাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।