পেশা-শিক্ষা
- রামপ্রসাদ দলাই ১৯-০৫-২০২৪

মাস্টার মশাই ভীষণ রাগি,
চশমা নাকের ডগায় ...!
পড়াশুনায় অমনোযোগী
কানধরে ওঠা বসা...!
স্মৃতির মোড়কে ওই সব দিন
খুঁজে পাওয়া ভার ,
শিক্ষা এখন পেশায় শুধু
ব্যাবসায়ীদের দরবার ...!!!
****নমস্কার**""

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।