ঘুষের মূল্য
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

সু- স্বাস্থ্য আর নির্মল সমাজ...
মোড়ে মোড়ে নেশার ঘাঁটি,
শ্রেষ্টত্বের প্রমান,,,,!!!
সু- স্বাস্থ্য মানে বিষাক্ত ধোঁয়া,
ঘুষেই নির্মল,তাঁর বড় উপমা !!
No -ডিগ্রি , সেবায় ডাক্তার,
জীবন নিয়ে খেলা..
শিক্ষকের শিক্ষা,ঘুষ দিয়ে ভিক্ষা,
ওরা নাকি,ভবিষ্যত গড়ার কারিগর !
প্রকৃত শিক্ষায় হয়না কিছুই...
শুধুই দুৰ্ভোগ....!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।