ভূল
- মোঃ সাইফুল্লাহ(সুজন) ২১-০৫-২০২৪

ভূল কি কখনো সুখের কারণ হতে পারে ?
কোথায় ভূল ? সত্য হাসে আড়ালে।
বুঝেও অবুঝ হলে-
কি লাভ হবে তোমায় বলে ?
তোমার অস্পষ্ট উত্তরে -
জীবন গেলো রসাতলে।
বিরক্ত! সেটা আবার কি?
আহা! বুঝলে না ,আরে করো কি ?
অবহেলা ! বড় বেমানান।
আমি পাশে তাই হচ্ছে কি অসম্মান?
কখনো সম্মান অনুভব করেছো ?
কেবল অকারণে আমায় দুষেছো।
অবশেষে হয়তো উত্তর আসবে-
"ভূল ছিল,আমায় কি ক্ষমা করবে ?"
হয়তো রক্তক্ষরণ হবে অন্তরে।
তবুও বলছি-
ভূল কি কখনো সুখ দিতে পারে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।