কণ্ঠে বুনিব সত্যের ধ্বণি
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২১-০৫-২০২৪

গর্জে উঠো মুমিন ভ্রাতৃক
পাণিতে তলোয়ার
কণ্ঠে বুনিব সত্যের ধ্বণি
মুখে আল্লাহু আকবার!
এ যুগে যাহা দেখিয়াছি ভীতে
রসূলের ত্রেতায়
দেখিতে পারিতে?
মিথ্যের হাতে সত্যের দেহনাশ
কি ফিরিবে আরেকবার?
তবে কণ্ঠে তুলো সত্যের ধ্বণি
মুখে আল্লাহু আকবার!
(সংক্ষেপিত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।