খুব পেরেছি
- শেখ মাফিজুল ইসলাম ২৬-০৪-২০২৪

খুব পেরেছি খুব পেরেছি
ছুঁতে তোমার চোখের পাতা
কোজাগরী রাত ডেকেছে
জোনাকজ্বলা নির্জনতা;

রঙিন ঠোঁটে জমিয়ে রাখা
উদ্বেলিত উষ্ণ চুমো
মনকে আমার চাঁদ বলেছে
রাত হয়েছে একটু ঘুমো।

ঘুম আসেনা ঘুম আসেনা
তারার চোখে ব্যাকুলতা
চুপি চুপি সে বলেছে-
বুকে জমা কতো ব্যাথা!

আসবে সেতো আসবে সেতো
ভাবনাগুলো উড়াল দিলো
মৃত্যু এবং প্রেমের দিশা
তার দু’চোখে খুঁজে পেলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।