বিজয় মানে
- মকিজুর রহমান - বিজয়ের কবিতা ২১-০৫-২০২৪

বিজয় মানে জয়ের উৎসব
আকাশ জোড়া হাসি,
বিজয় মানে স্বাধীন প্রাণে
বেঁচে থাকার দাবী।

বিজয় মানে একাত্তরের
রক্ত ঝরা দিন,
বিজয় মানে একফোটা রক্তের কাছে
ষোল কোটি মানুষের ঋণ।

বিজয় মানে শহীদ জননীর
কান্নার জলের হাসি,
বিজয় মানে সবাই মিলো
দেশ কে ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।