বাংলাদেশ
- মকিজুর রহমান - বিজয়ের কবিতা ২১-০৫-২০২৪

বাংলাদেশের লাল সবুজের পতাকা
আমার ভালো লাগে,
মাতৃভাষা বাংলা আমার,গর্ব করি মনে।
এক সাগর রক্ত দিয়ে কিনেছিলাম
স্বাধীন বাংলাদেশের মাটি
ধন্য হল মোদের জীবন
দেশ কে ভালোবাসি।

রক্তে রাঙা ২১ ফেব্রুয়ারী
রক্ত রাঙা২৬ শে মার্চ
রক্তে রাঙা নয় মাস
আমার দেশের মাটি
অবশেষ ১৬ ডিসেম্বরে
আসল মোদের বিজয়।
আমরা পেলাম স্বাধীনতা
স্বাধীন বাংলাদেশ,
বাংলাদেশে জন্ম আমার
গর্ব করি আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।