শহীদ স্বরণে
- মকিজুর রহমান - বিজয়ের কবিতা ২১-০৫-২০২৪

জন্মভূমি বাংলা আমার
হীরার থেকে দামী,
স্বর্গ সুখ পাই যে আমি
খাঁটি সোনার মাটি।

তোমার বুকে জন্ম কত
মানুষ নামীদামী,
জীবন দিয়ে রাখলো ধরে
তোমার মুখের হাসি।

ভালোবাসে তোমার জন্য
দিলো যারা জীবন,
ইতিহাসের সোনার পাতায়
তারা হলেন দামী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।