প্রাণের গৌরব
- মকিজুর রহমান - বিজয়ের কবিতা ২১-০৫-২০২৪

মানচিত্রটা জন্ম যে দিন
সে দিনটা দেখিনি,
ইতিহাসের সোনার পাতায়
জেনেছি তার কাহিনি।

তিরিশ লক্ষ শহীদ ছেলে
করছে রক্ত দান,
সেই রক্তে আঁকা মোদের
প্রাণের গৌরব।

স্বপ্ন আঁকে শিশু-কিশোর
দেশ কে ভালোবেসে,
বিজয় এলো বছর ঘুরে
বীর শহীদের গানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।