স্বাধীনাতার সূর্য
- মকিজুর রহমান - বিজয়ের কবিতা ২১-০৫-২০২৪

একাত্তরে পাক হানাদার
মারল কত মানুষ,
কাফন ছাড়া লাশগুলো সব
করছে সবাই দাফন।

বীর বাঙলী অস্ত্র ধরল
দেশ কে করল স্বাধীন,
নয় মাস ধরে যুদ্ধ হল
বাংলার বুকে সীমাহীন।

যার কাহিনী শুনলো আমার
বুকের মাঝে শ্বাস হয়ে রুদ্ধ,
তিরিশ লক্ষ লাশের দামে
স্বাধীনাতার সূর্য উদয় হল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।