স্বাধীন আমার প্রাণ
- মকিজুর রহমান - বিজয়ের কবিতা ২১-০৫-২০২৪

মুক্ত প্রাণ গড়তে যারা
করল জীবন দান
ইতিহাসের সোনার পাতায়
সেই শহীদের নাম।।

সেই শহীদের ভালোবাসা আর
সেই শহীদের দান
সেই শহীদের রক্ত দিয়ে
লেখা আছে স্বাধীনাতার গান।।

আমার বুকের ভিতর আঁকা
সব শহীদের ছবি
স্বাধীন আমার সোনার বাংলা
স্বাধীন আমার প্রাণ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।