আত্মার বিলাপ
- মকিজুর রহমান - বিজয়ের কবিতা ২১-০৫-২০২৪

সাভারে আছে শহীদ স্মৃতি
হাজার শহীদের স্বরণে মিনার
রক্তে স্নান করে শুদ্ধ হয়েছে
এদেশ মাটি,শুদ্ধ হয়নি মানুষ।

অশুদ্ধ মানুষ দেশ করেছে নষ্ট
রক্তের স্রোতে দাঁড়িয়ে,
শহীদের আত্মা কেদে বলে
যেতে হবে যুদ্ধে আবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।