তোমায় খুজি
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২১-০৫-২০২৪

আমি আজও তোমায় খুজি
ঐ গাঁয়ের আঁকাবাঁকা সরু চিকন পথে
কাজলা দীঘির ঘাটে।

চাঁদনি রাতে শিমুল বনে
জ্যোৎস্না রাতে তারা মাঝে
মেঘের ভেলায় বৃষ্টি এলে
কদম ফুলে নদীর কূলে
হয়ত তুমি লুকিয়ে আছে, মনে অভিমানে।

ঐ আকাশের সাদা মেঘের ভেলায় চড়ে,যাব আমি স্বর্গ পুরে,
ঐ বিধাতার আসর পাণে,প্রভুর চরণ রাখবো মাথা,
চাইবো তোমায় করুণ সুরে!
তুমি আছে হৃদয় মাঝে
সকাল নিশি মালা গেঁথে
তোমায় খুজি ভুবন জুড়ে
আজকে তুমি দাও গো ধরা আমার মনের তাজমহলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।