অধরা
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২১-০৫-২০২৪

অধরা আমার দিন কাটে
থামা থামা বেদনায়,
ছিন্নভিন্ন হৃদয় দিয়ে খুজি আমি
কোথায় গেলে পাব তোমায়?

হৃদয় আমার বন্দী হল তোমার প্রেমের খাঁচায়
তবে কেন ভাসি আমি দুঃখ কষ্টের হাওয়ায়।

লক্ষ তাঁরা আকাশ ভরা,জ্যোৎস্না ভরা রাতে
দেখেছিলাম তোমায় আমি,
কখও ভাবিনি তোমাকে হারাবো
আঁধার রাতের আমাবস্যায়।

পারছি না'গো সইতে আমি
একাকিত্বের জ্বালা,
আসবে নাকি দূর আকাশে
হয়ে সন্ধ্যা তাঁরা।

চারিদিকে শুধুই আমার অন্ধকার
সুন্দর ভূবন জুড়ে,
চোখে আমার শ্রাবনের ঢল
মনে মাঝে তুষের আগুন জ্বলে।

সুখ যদি পাও,আমায় কাঁদাও
দুঃখ আমায় দাও,
আমি সবই সইতে পারব
তোমায় ভালোবাসি তাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।