ব্যথার ঝড়
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২১-০৫-২০২৪

বাঁধন হারা সেই পাখিটা একলা বসে ডাকে
ছিন্নভিন্ন হৃদয় দিয়ে ভালবাসে তারে
কেমন আছে শাপলা ফোটা বিল,
কেমন আছে বট বৃক্ষের শান্ত শীতল ছায়া
জানতে লাগে সাধ।

বাইশ বছর হয়নি দেখা,
খবর জানিনা,
মনের মাঝে হঠাৎ করে জেগে উঠে,
শুকনো ব্যাথার ঝড়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।