তোমায় আমি দেখেছিলাম
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২১-০৫-২০২৪

তোমায় আমি দেখে ছিলাম
নীল জ্যোৎস্না রাতে
তাইতো আমার নীল কষ্ট
আখি জলে ঝরে।

রক্তে রাঙা কৃষ্ণচূড়ার ডালে
ময়না টিঁয়া খুজতে গিয়ে
তোমায় আমি দেখলাম
তাইতো আমার হৃদয় চিড়ে
রক্ত পুস্প ঝরে।

একরত্তি হৃদয় আমার
দুঃখ অনেক বেশী
তাইতো আমি শংকায় আছি
কোথায় ওরে রাখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।