প্রভু
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২১-০৫-২০২৪

চোখের আলোয় প্রথম যেদিন
ভুবন দেখেছিলাম,
ভুবন ছিলো মায়ের চোখে
অবুঝ আমি ছিলাম।

জন্মদাতা মাতা আমার জানি
পিতা আমার উদার মহান
ভুবন জুড়ে অবুঝ শিশু
মাতা পিতার ভালবাসার দান।

বিশ্বলয়ে প্রভু আছে মানি
কিন্তু তিনি কোথায়?
মাতা বলেন প্রভু থাকে
সবার মাঝে সবার জানা চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।