হীরামন পাখি
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২০-০৫-২০২৪

পৃথিবী ছেড়ে চলে যাবে
থাকবে আমার যত বই
শিখরের টানে চলেছি ছুটে
ভুবনে থাকিবার উপায় নেই।

আমার যাবার পরে যদি
আসে সে হীরামন পাখি
কবিতা গুলো পড়ে কাঁদে
তাকে দিও না বাঁধা জননী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।