আমি
- মকিজুর রহমান - মুক্তবীণা ২১-০৫-২০২৪

নিজেকে সঁপে দেব সকল বাস্তবতা ভুলে
সেখানে গেলেও তবু আমার কেবলই রাত
কতটুকু উত্তাপ সইতে পারবে তুমি?

হে অসীমা তুমি কথা বলছো না কেন?
যতো না জাগাও তুমি ফুলের সুরভী
একফোঁটা আলোও এখন আর
রাখবো না আর আমার ভেতর
ভীষণ ব্যর্থ আমাদের পথ।

চিলেকোঠার মতোন আকাশ দেখি
পৃথিবীতে তবু হানাহানি থামলোনা!
মর্মায়িত গানের স্মরণে তাই
ভালো আছি, খুব ভালো আছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।