বেদনা
- মকিজুর রহমান - মুক্তবীণা ২১-০৫-২০২৪

তোমার ভিতর হিংসা ছিল
হিংসা আছে হৃদয় জুড়ে
ভালোবাসা শুদ্ধ ছিল, শুদ্ধ আছে
আমার আকাশ জুড়ে।

তোমার মধ্যে ভালোবাসাও ছিল
উচ্চ বিলাশ ছিল তোমার মন,
আমার মতন গরিব কাঙাল
ভালোবাসা পায়নি কোন দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।