কবিতা
- মকিজুর রহমান - মুক্তবীণা ২১-০৫-২০২৪

একটি নতুন কবিতার জন্য
তোমার ভালবাসার চাই,
কবিতার মাঝে আমার স্বপ্ন
নিতে চাই কবিতার ঘ্রাণ।

কবিতার মাঝে অভয় বাণী
সত্যের সমুদ্র পাহাড় নদী
কবিতা আমার জীবন সংসার
শুদ্ধ হৃদয়ে থাকবে চিরকাল।

কবি আমি হতে চাইনা
বর্ণমালার ছবি আঁকি
কবিতার মাঝে আমি
কান্না হাসির কথা বলি।

কবিতাকে নিয়ে সুখের আশায়
বেঁধেছিলাম স্বপ্নের ঘর
কবিতা আমায় ছেড়ে
গড়েছে বর্ণমালার সংসার।

ছোট্র কুঠিরে প্রদীপ জ্বেলে
এখনও চেয়ে আছি
কবিতার ভালবাসার আশায়
একচিলতে হৃদয়ে এত দুঃখ
রাখিবো কোথায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।