শুকতারা
- মকিজুর রহমান - মুক্তবীণা ২১-০৫-২০২৪

বিজন রাতের শেষে বকুল কুড়াতে এসে;
শুকতারার বুকের চুমোয় ঢেউ তুলেছে,
স্বপ্নচারী যুবকের হৃদয়ের বাতায়নে।
একটি পুস্পের পবিত্র সৌরভে মাতাল
জেনেছি তাহারে কৌতূহলে,পাইনি কাছে
তবুও বিশ্বাসের সুতায় গেঁথেছি মালা,
তোমার দিকে হেঁটেছিলাম মধু জ্যোৎস্নায়...........
সেই দিন মন পড়ে আজ, দিন তো হলো শেষ;
আমার ভালোবাসার পবিত্র পুস্প ঝরে পড়ে!
শুকতারা তোমাকে দেখতে পাই,সন্ধ্যার আকাশে'
এখন তুমি অন্য মানুষ বলে জানি,তবে
ভালোবেসেছি, তুমি আছে পরানো গহীনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।