বিষের প্রাচীর
- মকিজুর রহমান - মুক্তবীণা ২১-০৫-২০২৪

আমি কষ্টের কারাগারে বন্ধী কয়াদী
আমার চোখের বারিধারায় ভাসে বুক
আমার দীর্ঘশ্বাসে ঝরে পড়ে জীবন্ত
গোলাপের কচি অবুজ পাপড়ি।
সূর্য উঠার অপেক্ষা বসে আঁধারে
গাইছি জীবনের জয়গান,আর কতদিন
আর কত পথ দিতে হবে পাড়ি,
আর একটু এগোলেই দুঃখের নীল কুঠির
যন্ত্রনার ছাওনি আর বিষের প্রচীর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।