পরাজয়
- মকিজুর রহমান - মুক্তবীণা ২১-০৫-২০২৪

এত দুঃখ আমি রাখবো কোথায় ?
একফোটা হৃদয় আমার,
আঘাতে আঘাতে ছিন্নভিন
জীবনে বয়েছে বিষাদী বাতাস
চারিদিকে পরাজয়,শুধুই যন্ত্রণা
এত দুঃখ রাখিবো কোথায়?
দুঃখ কষ্ট চোখের জলে ঝরে
পারছিনা আর আমার পরাজয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।