শ্রাবণের ইচ্ছাপত্র
- সঞ্জয় আচার্য ১৭-০৫-২০২৪

যে প্রেম এখনো অনুদ্ভুত
আকাশ কালো করে আসে অবসরে সেও আমার কাছে অনুনয়ী
কেন তারে করিনা আবাহন আভাসিত শ্রাবণসন্ধ্যায়
যখন ধুঁকছে লম্বা গাছগুলো আমার মত
যখন ঝরছে আকাশ নরম মাটির 'পরে
কালোচোখি একলা মেয়ের কাছে ঋণী করে দিত তারা
এলোপাথাড়ি ঘুরে মনে মনে নরপুঙ্গব হয়ে ফিরেছি আশা নিয়ে
নরপিশাচ দূরে যাও — তার উচ্ছ্বসিত শ্রাবণবার্তা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।