শ্রুতিকটু
- সঞ্জয় আচার্য ১৭-০৫-২০২৪

অচঞ্চল দিনে মুক্ত ব্রতচারী মনে,
ভালমানুষী জেগে উঠে পুরাতনী গানে।
প্রাপ্তিতে ঘুচে গেছে প্রেমের রাহিত্য,
তুমি, আমি, আমরা- অজানা সাহিত্য।

পাবনী তুমি, বোঝেছি নিরুত্তরে
কার্তিকের কুয়াশায় হরিতিকি ঝরে
পথ গেছে থেমে । সামনে ব্যাবর্তন
নৃশংস! সমান তালে করছি কর্তন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।