লড়াকু
- সঞ্জয় আচার্য ১৭-০৫-২০২৪

বিজয় দেখিনি একাত্তরে, তখন জন্মই হয়নি আমার-
বিপ্লবী, মুক্তিসেনাদের উল্লাস দেখিনি, বিজয়ের মাসে
খবরের কাগজে পড়েছি তাদের অপ্রাপ্তির কাহিনী
নিরালা রাতে একপাশে সাথী ছিল যুদ্ধবন্দীর কেচ্ছা
জীবনে মরচে পড়ে গেছে, শেষ হয়না জঙ ধরা রাইফেল হাতে
বিজয় দিবসের প্যারেডে মার্চ পাস্ট, লাল সালাম আর ভয়াল দিনের স্মৃতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।