প্রতীক্ষা
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

বলছি আমি ভালো নেই
নাও না তুমি খোঁজ ,
প্রতীক্ষাতে অস্থির আমি
কষ্টে কাটে রোজ ।

যাচ্ছি চলে গেলে বলে
সেই যাওয়া কি শেষ ,
কেন তুমি দিচ্ছ কষ্ট
কেন নিরুদ্দেশ ?

গতমাসের ফুলগুলো সব
ফুলদানিতে রাখা ,
এই ক'দিনেই বেপরোয়া
অর্কিড গুলোর শাখা ।

ওদের চেয়ে ও ভালবাসা
পেতাম শতগুণে ,
এখন আমার সময় কাটে
তোমাকে না শুনে ।

ফিরে এসো এই হৃদয়ে
আমি আছি সেই ,
আবার আমরা চলবো দুজন
প্রেমের নিয়মেই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

romel86
২৭-০৬-২০১৪ ১৩:৪৭ মিঃ

বেশতো