আকাশ
- এস জামান হুসাইন - খেলাঘর ২৯-০৩-২০২৪

আকাশ তুমি এতো উদার কেন?
কেন তোমার এত বিশালতা?
তুমি অনেক উপরে, নাই কোনো অহংকার,
তোমার গায়ে কত ঘর - বাড়ি!
মিল্কওয়ে, গ্যালাক্সি আর গ্রহপুন্জ,
সূর্যের পরিবার করে বাস ।
তবুও তুমি ক্লান্ত নও ।
তুমি বৃষ্টি দাও পৃথিবীকে সজীব করতে,
তুমি ভালবাসো সবাইকে ।
তোমার সীমানা নাই ।
আমরা তোমার মতো বিশাল হতে চাই ।
তোমার মতো নিরোহংকার হতে চাই ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।